পিটুপি’র "মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো" শুরু হচ্ছে ২৮ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত

 ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ এই স্লোগান নিয়ে ‘পিটুপি’ এবার আয়োজন করেছে ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো-২০২২’। সোমবার ২৮ মার্চ থেকে চট্টগ্রামের আগ্রাবাদ ও মেহেদীবাগে নিজস্ব আউটলেটে শুরু হচ্ছে ছয়দিন ব্যাপী এই এক্সপো।



ঘর সাজানোর ৫০০ শতাধিক পণ্যের বিশাল সমাহার নিয়ে এই এক্সপো ২৮ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত চলবে সাথে থাকছে সাশ্রয়ী মূল্য আর আকর্ষণীয় সব অফার। নির্ধারিত পণ্যে থাকছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এই এক্সপো প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত চলবে। এক্সপোটি সবার জন্য উন্মুক্ত।

এর আগে পিটুপি পরিবার ‘ডিজাইন বিল্ড অ্যান্ড ম্যাটেরিয়াল এক্সপো’ আয়োজন করেছিল এবং যেখানে সাড়ে ৩০০০ এর বেশি গ্রাহককে সেবা প্রদানের মাধ্যমে  দারুণ সাড়া পাওয়ার পর এর ফলশ্রুতিতে ‘মেগা হোম ম্যাটেরিয়াল এক্সপো’ এর আয়োজন করছে। ডিজাইন, বিল্ড এবং ম্যাটেরিয়ালগত সমন্বিত কার্যক্রমের মাধ্যমে একটি স্বপ্নের বাড়ি তৈরির পর সেটাকে সাজানোর পরিকল্পনা কিন্তু থেকেই যায়, সেই বিষয়টি মাথায় রেখেই এবার তারা হোম ফেস্ট করছে যেখানে টাইলস, স্যানিটারি, কার্টেন, হোম ডেকোর ও লাইটিং— এই পাঁচ ক্যাটাগোরির পণ্য থাকছে।

 

এই এক্সপোতে গ্রাহকরা ঘর সাজানোর সব পণ্য পাবেন এক ছাদের নিচে,ক্রেতা ও সুভানুধ্যায়ীদের সুবিধার কথা চিন্তা করে পিটুপি এবার ‘৬৮৭ মেদেহীবাগ ও ২৪ নর্থ আগ্রাবাদে’ আয়োজন করেছে এই এক্সপোর এবং পাশাপাশি বিনামূল্যে দিচ্ছে প্রোডাক্ট কনসালটেন্সি ও এক্সপার্ট সল্যুশন।

এক্সপোতে শিয়ার্সে ৪০% আর কার্টেনে ২৫% ডিসকাউন্ট দিচ্ছে পিটুপি। এক্সপো থেকে টাইলস কেনা যাবে একেবারে ক্রয়মূল্যে। কোনো কোনো ক্ষেত্রে ক্রয়মূল্যের চেয়েও ২ থেকে ৩ টাকা কমে।হোম ডেকোর পণ্যে ৫% থেকে শুরু করে সর্বোচ্চ ৪৫% পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা, স্যানিটারি প্রোডাক্টে ১৫% থেকে সর্বোচ্চ ২০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ইন্ডাস্ট্রিয়াল লাইটিংয়ে পাওয়া যাবে ৫০% ছাড়। স্পটলাইটে ছাড় থাকছে ৪৫%। ওয়াল ব্র্যাকেটে ছাড় পাওয়া যাবে ৪৫%। আর শ্যান্ডেলিয়ারে ছাড় থাকছে ২৫% পর্যন্ত।