একনজরে দেখে নিন চট্টগ্রামে ফার্নিচারের সব অফার

বছরের শুরুতে নতুনত্বের খোজে মানুষ তার লাইফস্টাইলে অনেক কিছুরই পরিবর্তন করে। এই লিস্টের প্রথম দিকের নামটি থাকে ঘরের ইন্টেরিয়রে পরিবর্তন কিংবা নতুন কোন ফার্নিচারের আগমন। আর ক্রেতার এমন মানষিকতার কথা মাথায় রেখে পুরো জানুয়ারি মাস জুড়েই দেশীয় সকল ছোট বড় ফার্নিচার দিচ্ছে বিভিন্ন ধরনের অফার। আজ আমরা কথা বলবো এমনই সব নতুন বছরের ফার্নিচার অফার নিয়ে।

হাতিল ফার্নিচার - জানুয়ারি মাসজুড়ে হাতিল ফার্নিচার দিচ্ছে জিপি স্টার কাস্টমারদের জন্য তাদের হোম এবং কর্পোরেট ফার্নিচারে সর্বোচ্চ ৫% ডিসকাউন্ট।         

   

হাতিম ফার্নিচার - হাতিম ফার্নিচার বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি ফার্নিচার ব্রান্ড, সারাবছরই তাদের ওয়েবসাউটে বেশ কিছু অফার থাকে, কিন্তু তা মূলত কিছু সিলেক্টেড ফার্নিচারের উপরে।    

জানুয়ারি মাসে তাদের ওয়েবসাইটে কয়েকটি ক্যাটাগরি যেমন - টপ সোল্ড, মোস্ট ভিউয়ড, নিউ এরাইভালসের উপরে ১০-১২% পর্যন্ত ডিস্কাউন্ট দিচ্ছে। ওয়েবসাইটের পাশাপাশি তাদের শোরুমেও পাবেন এই অফারটি।

 পিটুপি ফার্নিচার - আন্তর্জাতিক বানিজ্য মেলার আদলে পিটুপি ফার্নিচার পিটুপি ফার্নিচার নিয়ে আসছে ফার্নিচার ট্রেড শো ২০২৩। চট্টগ্রামের মানুষের মনে আস্থারাখা ব্রান্ড “পিটুপি ফার্নিচার” - পিটুপি ফ্যামিলির একটি কনসার্ন যারা ভিক্টোরিয়ান এবং মডার্ণ ডিজাইনের খাট, চেয়ার, টেবিল,সোফা সেট, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, সেক্রেটারিয়েট টেবিল, অফিস চেয়ার, আলমারি, ওয়াল শো-কেস, টি-টেবিল,পড়ার টেবিল, ফাইল কেবিনেট, মিটসেফ, ওয়্যারড্রোব, ইজি চেয়ার, টিভি স্ট্যান্ড, দোলনা সেট, বুক সেলফ, বিন ব্যাগ এবং অফিস চেয়ার প্রভৃতি বানিয়ে থাকে। 

চট্টগ্রামের সেন্টার পয়েন্ট জিইসি এর পাশে মেহেদীবাগ এবং আগ্রাবাদ এক্সেস রোডে রয়েছে তাদের দুটি এক্সপেরিয়েন্স সেন্টার - যেখানে আসলে আপনি তাদের প্রডাক্ট এক্সপেরিয়েন্সের পাশাপাশি ক্রয় করতে পারবেন। আর পুরো জানুয়ারি মাস জুড়ে ত্রেতারা সর্বোচ্চ ২০% ডিসকাউন্টে কিনতে পারবেন পিটুপি ফার্নিচারের মডার্ন এবং ভিক্টোরিয়ান ফার্নিচার। আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত চলমান এই ট্রেড শো’টি অনুষ্ঠিত হচ্ছে চট্টগ্রামে অবস্থিত পিটুপি’র মেহেদীবাদ এবং আগ্রাবাদ এক্সপেরিয়েন্স সেন্টারে। তবে যারা এক্সপেরিয়েন্স সেন্টার ভিজিট করতে পারছেন না তারা পিটুপি ইকমার্স প্ল্যাটফর্ম p2p.com.bd থেকে  এই অফারটিতে অংশগ্রহণ করতে পারবেন। এছাড়া অনলাইন অর্ডার-এ সাথে থাকছে আকর্ষণীয় গিফট বাক্স। পাশাপাশি বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে  ইএমআই সুবিধা। 

অনলাইন ও অফলাইনেএই ট্রেড শোটি চলবে পুরো জানুয়ারি মাসজুড়ে । 


অটবি ফার্নিচার - নতুন বছরের নতুন ডিল নিয়ে এসেছে অটবি ফার্নিচার। অটবি ফার্নিচারের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সিলেক্টেড প্রডাক্টে মিলছে সর্বোচ্চ ২০% পর্যন্ত ডিসকাউন্ট।

এই অফারটি চলবে পুরো জানুয়ারি মাস জুড়ে, পাশাপাশি ওয়েবসাইট থেকে পন্যের স্ক্রিনশট নিয়ে শোরুমে গেলেও মিলবে একই অফার। 

নাদিয়া ফার্নিচার - ঢাকার মালিবাগে অবস্থিত নাদিয়া ফার্নিচার অংশগ্রহন করছে এবারের বানিজ্য মেলায়, যেখানে আপনারা পাচ্ছে ১৫% পর্যন্ত ডিসকাউন্ট

 

এ অফারটি বানিজ্য মেলা চলাকালীন সময় পর্যন্তই স্থায়ী থাকবে। পাশাপাশি মালিবাগস্থ তাদের শোরুমে গেলেও একই অফারে ফার্নিচার কিনতে পারবেন। 

ইশো ফার্নিচার - ট্রেন্ডি ফার্নিচার ব্রান্ড ইশো নতুন বছরের নতুন অফার হিসেবে সিলেক্টেড কিছু পন্যে দিচ্ছে ডিসকাউন্ট। তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং বারিধারা শো রুমে গেলে খুব ইজিলি পেয়ে যাবেন একই অফার।

 

 যদিও কোথাও এমন কোন ইনফরমেশন পাওয়া যায়নি তারা আদতে কত পার্সেন্ট ডিসকাউন্ট দিচ্ছে। 

এছাড়াও বিভিন্ন অনলাইন প্লাটফর্ম যেমন - দারাজ, বিডিশপে গেলেও আপনারা পাবেন উপরস্থ ব্রান্ডছাড়াও অন্যান্য ফার্নিচার ব্রান্ডের বিভিন্ন অফার। তাইতো নতুন বছরের এই নতুন সুযোগগুলো কাজে লাগিয়ে এখনই আপনার ঘর সাজানোর পাশাপাশি টাকা বাচান।